জাভাতে খেলুন অনলাইন গেম তাও আবার অ্যান্ড্রয়েড ইউজারদের সাথে।আন্ড্রয়েড ইউজারও দেখতে পারেন।[Don’t Miss It] [Free Faire এর প্রসেস এর মতো অনলাইন গেম]

আস্সালামুআলাইকুম। আশা করি সবাই আল্লাহ তাআলার অশেষ রহমতে ভালো আছেন। আপনাদের দোয়ায় আমিও ভালো আছি।
.
আজকে আমি একটা নতুন এবং হেল্পফুল পোষ্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি।
.
আশা করি সবার উপকারে আসবে। সবাই ধৈর্য ধরে সবাই পোষ্ট টা পরবেন আর কিছু না বুজলে কমেন্ট বক্সে কমেন্ট করেন। তো শুরু করা যাক।
.
অনেকেই হয়ত টাইটেল দেখে বুঝে গেছেন কি নিয়া আলোচনা করব।
আজকে আমি অনলাইন গেম নিয়ে আসলাম তাও জাভাতে। চলুন গেম নিয়ে কিছু আলোচনা করি।গেমটা হলো একটা জাভা ফোনে সাপোর্টেট অনলাইন গেম।গেমটি নাম হলো Online Mobile Poker Game।
.
এই গেম টার একটা ওয়েব সাইট আছে।এখানে অনেক ভার্সন আছে। সব ভার্সন গুলো একটি সার্ভারে যুক্ত থাকে। তাই অ্যান্ড্রয়োড আর জাভা ইউজার একসাথে খেলতে পারবেন।
.
এখানে আমি শুধু জাভা ভার্সন টা দিব আর অ্যান্ড্রয়েড ইউজারা খেলতে চাইলে আপনারা OnlineMobilePoker.com এ আপনার মোবালে স্কীন অনুযায়ি ডাউনলোড করতে পারবেন।আর সবাই টেবেলে জয়েন করে খেলতে পারবেন।
.

Game Info:


Game Name : Online Mobile Poker
Size : 450+ Kb
All Java Mobile Supported
Click Here To Download
.
প্রথমে অ্যাপ টি ওপেন করুন কানেকশন চাইবে দিয়ে দিন।

একটু টাইম নিবে ।

তারপর এরকম আসবে Sing In এ ক্লিক করুন

এরপর এ Sing Up এ ক্লিক করুন।

তারপর আপনার User Name,email Password দিয়ে Sing Up এ ক্লিক করন। ব্যাস আপনার অ্যাকাউন্ট খোলা হয়েছে। আপনার ইমেইল সঠিক থাকলে আপনার ইমেইলে একটা মেসেস গিয়েছে।

আপনার আইডিতে প্রবেশ করুন। এবং Play বাটনে ক্লিক করুন।

1*2 বাটনে ক্লিক করুন । এখানে যার যত লেবেল আমার 10 লেবেল ওপেন হইছে।

এখানে দেখুন অনেক টেবেল আছে। আপনি ইচ্ছা মত টেবিল এ জয়েন করতে পারবেন। কিন্তু একটু লক্ষ করুন প্রতিটা টেবেল এ 5\6এরকম কিছু লেখা আছে এর মানে এখান ৬ জনের টেবেলে ৫জন খেলছে। ফাকা টেবেলে জয়েন করলে অন্য প্লেয়ারের জন্য ওয়েট করতে হবে।


দেখেন আমি একটা টেবেলে প্রবেশ করছি।এখানে দুইটা সিট খালি আছে।দেখেন 1 এবং 5 নাম্বার সিটটা আছে আমি 5 এ ক্লিক করছি দেখন এইটা উটছে । এখানে আপনি যত চিপস নিয়া খেলবেন তা দিবেন। আমি 200 চিপস নিয়া খেলব।

দেখেন আমি একটা বোড খেললাম এবং হেরে গিছি।

এভাবে আপনি খেলবেন।
.
এই গেমে আপনি মেসেসও করতে পারবেন কল বাটনের ওপরে বাটনে ক্লিক করার পর মেসেস অপশন আসবে। তার পর এই মেসেসটা স্কিনের বাম পাশে ওপরে শো করবে।
.
আর আপনাদের সারা পেলে আমি পোকার খেলার নিয়ম Er পোষ্ট করব।
.
আশা করি পোষ্ট টা আপনার উপকারে আসবে।
.
আর একটা কথা কোনো প্রকার ভুল হলে ছোট্ট ভাই মনে করে ক্ষমা করে দিবেন। আর ভুলটা কমেন্ট বক্সে উল্লেখ করে দিবেন।
.
তো ভালো থাকুন সুস্থ্য থাকুন ট্রিক বিডির সাথে থাকুন ট্রিক বিডি নিয়ম কানুন মেনে চলুন আর ট্রিক বিডি কে আরো উন্নত করতে বেশি বেশি উন্নত পোষ্ট করুন!
.
খোদা হফেজ।

The post জাভাতে খেলুন অনলাইন গেম তাও আবার অ্যান্ড্রয়েড ইউজারদের সাথে।আন্ড্রয়েড ইউজারও দেখতে পারেন।[Don’t Miss It] [Free Faire এর প্রসেস এর মতো অনলাইন গেম] appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/35iVILP
via

Post a Comment

0 Comments