[🔥হট অফার] Janda Design Responsive Blogger Template [ডাউনলোড ফ্রী]

Janda Design – Responsive Blogger Template

আস্সালামুআলাইুম…
হ্যালো বন্ধুরা !
আমি যরেক্স যিরা, ,কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আশা করব আমাদের প্রতিতে পোস্ট আপনাদের কাছে ভাল লাগবে?

👉আজ আমি আপনাদের সামনে নিয়ে আসলাম Update : Janda Design – Responsive Blogger Template.

থিমটি সম্পূর্ণ Responsive থীম। ডাউনলোড করে নিন একটি অসাধারন ব্লগার প্রিমিয়াম টেম্পলেট। যারা ভাবতেছেন ব্লগার একটি সাইট বানাবেন তারা অবশ্যই এই টেমপ্লেটটি ইউজ করতে পারেন। কারণ এই টেমপ্লেটটি তে রয়েছে অসাধারণ সকল ফিচার যা আপনার সাইটকে সুন্দর এবং আকর্ষণীয় করে তুলবে।

👉আর অবশ্য এই থীমটি আমি আপনাদেরকে ফ্রীতে দিচ্ছি । এটা আপনারা টাকা দিয়া কিনতে হবে না।

কথা না বাড়িয়ে কাজ এ চলে যাই।

                         🔸🔸থিমটির পরিচয়:🔸🔸🔸
নামঃ Janda Design – Responsive Blogger Template
বর্তমান সংস্করণ: v2
মূল ডিজাইনারঃ Aliva Code
পাবলিশারঃ যরেক্স যিরা

✿থীম সম্পর্কে বর্ণনাঃ

JD (Janda Design) একটি ব্লগার টেমপ্লেট, এই টেমপ্লেটটি ল্যান্ডিং পৃষ্ঠা শৈলীর অনুরূপ হতে একই সংস্করণ থেকে আপডেট করা হয়েছে, JD (Janda Design) আমার বন্ধুর জন্য খুব উপযুক্ত যার ব্লগের টিউটোরিয়াল, গ্যালারী এবং অন্যান্য রয়েছে। ইতিমধ্যে এই সময়ে আকর্ষণীয় বৈশিষ্ট্য সজ্জিত। ফ্রি সংস্করণে স্টাইল 3 এর সমান।

 

✿থীম স্ক্রিনশট:

✿টেমপ্লেট বৈশিষ্ট্য:-

  • Responsive
  • Mobile Friendly
  • Google PageSpeed Insights
  • Google Testing Tools (Homepage)
  • SVG Icon
  • SEO Friendly
  • Grid Style
  • 1-2 Column
  • 3 Version
  • Featured Post Widget
  • Breadcrumbs Schema.org
  • Related Posts
  • Responsive Menu Navigation
  • ShareThis Share Button
  • Newsletter Widget
  • Full Tools page
  • Shortcode
  • Disqus Comments
  • Testimonial
  • Recent Future
  • Documentation
  • More…

ডেমো

থীম সম্পর্কে বিস্তারিত 

ডাউনলোড করুন V2

 

➥Performance and Documentation

  • GooglePageSpeed GOOD 
  • GTmetrix 97% – Latest Performance Report.
  • Mobile Friendly Yes –
  • Support for Premium – Contact Us.

আপডেট সম্পর্কে:

  • V2
  • V1.5
  • V1.0

থীম সাপোর্টঃ

  • ফ্রী ভার্সন এর সাপোর্ট এর জন্য Contact Us
  • প্রিমিয়াম ভার্সন এর সাপোর্ট এর জন্য Contact Us

➥কিভাবে টেম্পলেট ইনস্টল করবেন?

  • > প্রথমে ব্লগের Dashboard এ যান।
  • > তারপর Template এ যান।
  • > এবার Restore/Backup এ ক্লিক করুন উপরের চিত্রের মতো আসবে ডাউনলোড করা টেম্পলেট choose করে upload করুন।
  • > আপলোড হয়ে গেলে নিজের মতো customize করুন।

ফর হেল্পঃ

অবশ্য আপনাদের কোন সমস্যা হলে আমার সাথে যোগাযোগ করবেন। আমি আমার সম্পূর্ণ দেয়ে হেল্প কারার চেষ্টা করব। ইনশাআল্লাহ!

সকল প্রকার টিপস পেতে আমার সাইটে ভিজিট করুন । 

আরো এইরকম অন্যান্য পোস্ট পড়তে আমাদের সাইট Zorexzira এ ভিজিট করুন ।

সবাই ভালো থাকবেন ধন্যবাদ
আমার ফেসবুক : Zorexzira
আমার সাইট ভিজিট কারার অনুরুধ রইল।
সাইট লিঙ্কঃ Zorexzira.Shop

খোদা হাফেজ

Post a Comment

0 Comments